সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি! ভূঞাপুর উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন এক প্রার্থী, লড়াই হবে বিএনপিসহ ৪ জনের টাঙ্গাইল শহরের প্রবেশ পথে ময়লা আবর্জনার ভাগাড়, জনস্বাস্থ্য ও পরিবেশ হুমকিতে সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত
কালিহাতীতে কলেজ ছাত্রকে বখাটেদের হাতুড়িপেটা,বিচার দাবিতে সহপাঠীদের মানববন্ধন

কালিহাতীতে কলেজ ছাত্রকে বখাটেদের হাতুড়িপেটা,বিচার দাবিতে সহপাঠীদের মানববন্ধন

প্রতিদিন প্রতিবেদক, বাসাইল: টাঙ্গাইলের কালিহাতীতে চর নগরবাড়ী হাজী আবু হাসেম টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের ছাত্র ওয়ালিউল্লাহ ইসলাম জিমকে চাঁদা জন্য হাতুদি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে বখাটেরা। একাদশ শ্রেনীর মেধাবী ছাত্র জিম আশংকজনক অবস্থায় বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। নির্যাতনকারী বখাটে স¤্রাটকে গ্রেফতার ও বিচারের দাবিতে বুধবার মানববন্ধন এবং রাস্তা অবরোধ করেছেন কলেজের বিক্ষুদ্ধ শিক্ষার্থীরা।

এরআগে সোমবার কলেজ ক্যাম্পাসে এ ঘটনা ঘটায় বখাটেরা। অভিযুক্ত বখাটেরা হলেন, উপজেলা নগরবাড়ী গ্রামের বখাটে স¤্রাট (২৭) ও রনি। প্রভাবশালীদের ছত্রছায়ায় বখাটে স¤্রাট ও তার সহযোগিরা বিভিন্ন অপরাধ করে থাকে।

এদিকে টাঙ্গাইল-ভূঞাপুর সড়ক অবরোধ করে মানববন্ধন করেন কলেজের ছাত্রছাত্রীরা। ফলে সড়কে দুইপাশে যানজট লেগে যায়। থবর পেয়ে পুলিশ দ্রুত ছুটে আসে। বিচারের আশ^াস দিলে অবরোধ তুলে নেয় জিমের সহপাঠীরা।

কলেজের অধ্যক্ষ তোফাজ্জল হোসেন বলেন, স¤্রাট এলাকার স্বীকৃত মাদকসেবী এবং বখাটে। সে প্রতিনিয়তই বিভিন্ন অপরাধ করে থাকে। সোমবার এই বখাটে কলেজে পরীক্ষা হলরুমে প্রবেশ করে মেধাবী ছাত্র ওয়ালিউল্লাহ ইসলাম জিমের কাছে চাঁদা দাবি করে। চাঁদা না পেয়ে জিমকে শরীরের বিভিন্নস্থানে এলোপাথাড়ি হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে জিমকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অধ্যক্ষ আরো বলেন আমাদের কলেজ পরিচালনা কমিটির সভাপতি ও কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার এ ঘটনার নিন্দা ও অপরাধীদের শাস্তি চেয়েছেন।

কালিহাতীর নারান্দিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুদ তালুকদার বলেন অভিযুক্ত বখাটে স¤্রাট এলাকায় বিভিন্ন ধরনের অপরাধ করে। এ ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক। অপরাধীদের কঠোর শাস্তি দাবি করছি।

কালিহাতী থানার ওসি কামরুল ফারুক বলেন, বখাটে স¤্রাটের বিভিন্ন কর্মকা- জেনেছি। লিখিত অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

 

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840